বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

রিয়াদ-তামিমদের জন্য গাইলেন কিশোর

অনলাইন ডেস্ক
|  ২৫ জানুয়ারি ২০২২, ১৪:৪১

 

শুক্রবার (২১ জানুয়ারি) থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এ বছর ছয়টি দল অংশ নিচ্ছে এই ঘরোয়া ক্রিকেট লিগে।

 

আর এতে সামিল হলেন গায়ক কিশোর দাসও। না, খেলায় নয়, গানে। মিনিস্টার ঢাকার জন্য থিম সং গেয়েছেন তিনি। ‘ক্যাপ্টেন কুল’-খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে থাকা তামিম ইকবাল-রুবেল হোসেনদের নিয়ে গড়া দলটি।

 

তাদের জন্য তৈরি হওয়া থিম সংটির অংশবিশেষ এমন- ‘জয়ের জন্য লড়বে এবার মিনিস্টার ঢাকা/ ছক্কা চারে বারেবার ঘুরবে রানের চাকা’। গাওয়ার পাশাপাশি এর সুর-সংগীতের কাজটিও সামলেছেন কিশোর নিজেই। এটি লিখেছেন রবিউল ইসলাম জীবন।

 

এ গীতকার আরও একটি থিম সং লিখেছেন সিলেট সানরাইজারসের জন্য। দলটির নেতৃত্বে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এর সুর-সংগীতায়োজন করেছেন সামি মাহমুদ ও শাফি মাহমুদ। এতে কণ্ঠ দিয়েছেন নীলয় আহমেদ ও সামি মাহমুদ। র‍্যাপ অংশটি করেছেন আর এ মামুন। আর গানটির ভিডিও নির্মাণে ছিলেন ফাহাদ খান।

 

এদিকে, থিম সং প্রসঙ্গে গায়ক কিশোর বলেন, ‘ক্রিকেট আমার কাছে বিশেষ ভালোলাগার। সেজন্যও গাইলাম থিম সংটি। আশা করি, ক্রিকেট মাঠের দর্শকের পাশাপাশি সবারই এটি ভালো লাগবে।’

 

অন্যদিকে, আজ (২৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় শুরু হয়েছে আজকের দিনের প্রথম ম্যাচ। যেখানে খেলছে মিনিস্টার ঢাকা ও সিলেট সানরাইজারস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত