বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২

কোক স্টুডিও বাংলা: গোপনেই শুটিং চলছে ঢাকায়

অনলাইন ডেস্ক
|  ১৩ জানুয়ারি ২০২২, ২৩:৪৯ | আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ০২:৫৭

 

কোক স্টুডিও- ভারত ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে লাইভ গানের এ অনুষ্ঠান ইতোমধ্যে বিনোদনে যোগ করেছে বাড়তি মাত্রা। এবার সেই ফ্র্যাঞ্চাইজিতে যুক্ত হচ্ছে বাংলাদেশ।

 

তৈরি হচ্ছে ‌‘কোক স্টুডিও বাংলা’। এখানে বিশাল আয়োজনে থাকবে দেশের খ্যাতনামা শিল্পীদের গান। ইতোমধ্যে এর রেকর্ডিং ও দৃশ্যধারণ শুরু হয়েছে। তবে তা বেশ গোপনীয়তায়।

 

কোমল পানীয় কোকা কোলার পৃষ্ঠপোষকতায় এটি সমন্বয় করছে গ্রে বাংলাদেশ। তবে আয়োজকরা কেউই আপাতত মুখ খুলতে নারাজ। গ্রে’র ম্যানেজিং ডিরেক্টর গাউসুল আলম শাওনকে একাধিকবার ফোন দিলেও তিনি তা রিসিভ করেননি।

 

শুটিংয়ে অর্ণব

 

সূত্র আরও জানান, চলতি সপ্তাহে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। এর আগে গত সপ্তাহে সেখানে হয়েছে সেট নির্মাণ। স্টুডিও সেটটি সাজানো হয়েছে বাংলাদেশের লোকসংস্কৃতির নানা অনুষঙ্গে।

 

ইতোমধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন বাপ্পা মজুমদার, সায়ান চৌধুরী অর্ণব, মমতাজ, পান্থ কানাই, কণাসহ বেশ কয়েকজন। একাধিক শিল্পী বাংলা ট্রিবিউনকে জানান, এ বিষয়ে তারা কথা বলার জন্য এখনও সবুজ সংকেত পাননি। তাই আপাতত কোনও তথ্য দিতে পারবেন না।

 

এদিকে জানা যায়, কোক স্টুডিও বাংলাতে এখন পর্যন্ত বাংলাদেশি শিল্পীদের শুটিং হয়েছে। এর প্রোমোর দৃশ্যধারণ স্টুডিও ছাড়াও হয়েছে এফডিসিসহ ঢাকার বেশ কিছু জায়গায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত