বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২

আলোচনায় সিমলা, ফ্রি দেখতে পারেন ‘নিষিদ্ধ’ ছবিটি

অনলাইন ডেস্ক
|  ২৭ নভেম্বর ২০২১, ০১:৫১ | আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ০২:০০

সিমলা অভিনীত শেষ ছবি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। নামের মতোই, ছবিটি নিষিদ্ধ হয় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে। তাতে দমে যায়নি নির্মাতা রুবেল আনুশ। সাহস দেখিয়ে মুক্তি দিয়েছেন ইউটিউব চ্যানেল। প্রকাশের পর থেকে ভালোই সাড়া মিলছে দর্শকদের পক্ষ থেকে। কেউ কেউ আবার মিল খুঁজে নিচ্ছেন মনিকা বেলুচ্চির ‘ম্যালেনা’ ছবিটির সঙ্গে। তবে ছবিটির কমেন্ট বক্স পড়লে মোটা দাগে এটুকু স্পষ্ট, ছবিটি থেকে তৃপ্ত দর্শক।  

 

ইউরোপ ও যুক্তরাষ্ট্রে শীত নামার এই সময় করোনাভাইরাসের সর্বশেষ নতুন ধরনের প্রাদুর্ভাব ঘটল। ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে এই ভাইরাস। এ ভাইরাসে এখন পর্যন্ত প্রা ২৬ কোটি মানুষ আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ৫৪ লাখ মানুষ।

 

বৃহস্পতিবার লাইভ রেডিও নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির এদিনের মাথায় (২৬ নভেম্বর সন্ধ্যা ৬টা নাগাদ) ছবিটি ৭০ হাজার ভিউয়ের ঘর অতিক্রম করেছে। আশা করা হচ্ছে রাত পোহানোর আগেই তা ১ লাখ ভিউয়ের ঘর অতিক্রম করবে। 

 

পরিচালক আনুশ বলেন, ‘আশা তো ছিলো ছবিটি মানুষদের সিনেমা হলে দেখাবো। এখন যেহেতু সেন্সর বোর্ডের বিজ্ঞ সদস্যরা ছাড়পত্র দিতে অস্বীকৃতি জানিয়েছেন, তাই ইউটিউবে মুক্তি দিলাম। সেখানে যেভাবে দর্শকদের সাড়া পেয়েছি, তা আমরা কেউই আশা করিনি।। আমরা সবার কাছে কৃতজ্ঞ।’

 

রুবেল আনুশ ২০১৪ সালের আগস্টে শুরু করেছিলেন ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা ও মামুন। আরও আছেন মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান প্রমুখ।

 

ছবিটি প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক রেড পিকচার্স।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত