মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

‘মানিকে মাগে হিথে’ এবার হিন্দিতে

অনলাইন ডেস্ক
|  ২০ অক্টোবর ২০২১, ০০:০০

ইয়োহানিকে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। এক গান দিয়েই ভাইরাল। শ্রীলঙ্কান এই র‍্যাপার এখন অনলাইন তারকা। শুধু শ্রীলঙ্কা নয়, বাংলাদেশ ও ভারতে রাতারাতি জনপ্রিয় তার ‘মানিকে মাগে হিথে’। সেই গানটিই এবার হিন্দিতে হচ্ছে। থাকবে ‘থ্যাংক গড’ ছবিতে।


‘আমি পরিচালক ভূষণ কুমার, প্রযোজক ইন্দ্র কুমার ও ছবির পুরো দলকে হৃদয় থেকে কৃতজ্ঞতা জানাই। আমি খুব শিগগির ভারত আসব’ এক বিবৃতিতে জানান ইয়োহানি। কিছুদিন আগেই অবশ্য ভারত ঘুরে গেছেন ইয়োহানি।

 

‘বিগ বস ১৫’ রিয়েলিটি শোয়ের মঞ্চে সালমান খানের সঙ্গে গানটি গেয়েছিলেন তিনি। রণবীর সিংয়ের ‘দ্য বিগ পিকচার’ কুইজ শোতেও তাঁকে দেখা গেছে। এই সফরেই ‘শিদ্দত’ ছবির আবহসংগীত (নারী ভার্সন) গেয়ে বলিউডেও তখন তাঁর অভিষেক হয়ে গেছে। হিন্দি গানটা গাওয়ার জন্য বেশ কসরতও করতে হয়েছিল।

 

২০২০ সালে ‘মানিকে মাগে হিথে’ প্রথম গেয়েছিলেন সতিশন রত্নায়েক, সংগীত পরিচালনায় ছিলেন চামাথ সংগীত। তখন গানটি তেমন একটা জনপ্রিয়তা পায়নি। ইয়োহানি কভার করার পরে এটি রাতারাতি দর্শকপ্রিয় হয়ে যায়। গানটি বেরোনোর পরপরই শ্রীলংকা, ভারত ও বাংলাদেশে বেশ জনপ্রিয় হয়। কভার করা হয় বেশ কটি ভাষায়। সেই সূত্র ধরেই বলিউডে জায়গা করে নেন এই গায়িকা।

 

গানটি হিন্দিতে রূপান্তর করতে আর তর সইছে না নির্মাতা ইন্দ্র কুমারের। ‘ইয়োহানির গান দারুণ জনপ্রিয়। আমি খুবই কৃতজ্ঞ ভূষণ কুমারের কাছে, “থ্যাংক গড” ছবিতে এই জনপ্রিয় গানটি রাখার জন্য। আমরা সবাই এই ভার্সনের জন্য মুখিয়ে আছি। খুবই শিগগির এর শুটিং শুরু হবে।’

 

থ্যাংক গড ছবিটি সিনেমা হলে আসবে আগামী বছর। অভিনয়ে আছেন অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত