বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

নতুন সিনেমার জন্য ঢাকায় মিথিলা, নায়ক নাঈম

নিজস্ব প্রতিবেদক
|  ১৪ অক্টোবর ২০২১, ০০:১৫

গত চার মাস ধরে মিথিলার নতুন নতুন সিনেমার খবর আর সাম্প্রতিক পুজোর চোখজুড়ানো ফটোশুটে সরগরম হয়ে আছে টলিপাড়া। সহসা ঢাকায় ফেরার লক্ষণ ছিল না তাতে। অথচ হঠাৎ ফিরলেন, দিলেন চমকও।

 

জানালেন, নতুন সিনেমার খবর। নাম তার ‘জলে জ্বলে তারা’। এতে মিথিলার নায়ক হিসেবে থাকছেন টিভি সু-অভিনেতা এফএস নাঈম। সরকারি অনুদান নিয়ে ছবিটি নির্মাণ করছেন অরুণ চৌধুরী।

 

২০১১ সালে প্রথম সিনেমায় অভিনয় করেছিলেন ছোট পর্দার অভিনেতা এফ এস নাঈম। ‘জাগো’ নামের সেই ছবির পর গত ১০ বছর তাঁকে আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি। এর কারণ সিনেমার চিত্রনাট্য, গল্পে সন্তুষ্ট ছিলেন না। অনেক চিত্রনাট্য হাতে পেলেও কোনোটি ৫০ ভাগের বেশি খুশি করতে পারছিল না। তাই অপেক্ষায় ছিলেন। ফলও পেলেন। এক দশক পরে শতভাগ খুশি হয়েই বড় পর্দায় ফিরছেন নাঈম।

 

নাঈমের কথায় ঘুরেফিরে এসেছে মিথিলা। তাঁরা একসঙ্গে সিনেমায় অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত। ২০০৭ সাল থেকেই তাঁরা খুবই কাছের বন্ধু। তখন তাঁরা গান নিয়ে ব্যস্ত ছিলেন। সেই থেকেই বন্ধুত্ব। একসঙ্গে অনেক নাটকও করেছেন। এবার তাঁদের বড় পর্দায় দেখা যাবে।

 

‘জলে জ্বলে তারা’তে যুক্ত হওয়া প্রসঙ্গে মিথিলা বলেন, ‘এটি মূলত একটি নদী ও একজন নারীর গল্প। নারীর নাম তারা। সেই চরিত্রটিই আমি করছি। এই ছবিটি আমার জন্য বিশেষ। কারণ, এর আগে আমি যা করেছি তার প্রায় সবই আরবান চরিত্র। এবারই প্রথম গ্রামীণ পোড় খাওয়া একজন নারীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। সেজন্যই মূলত কাজটি করছি।’

 

১৪ অক্টোবর থেকে সিনেমাটির সব পূর্বপ্রস্তুতি শেষ হবে। কালই শুটিং লোকেশনে পৌঁছাবে পুরো টিম। পরের দিন থেকে মানিকগঞ্জে শুরু হবে শুটিং। সিনেমায় আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আজাদ আবুল কালাম, নূর ইমরান মিঠু। সিনেমায় দুটি গানে কণ্ঠ দেবেন কুমার বিশ্বজিৎ ও ইমরান। ২০২০-২১ অর্থবছরে সিনেমাটি অনুদান পায়।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত