মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

পর্দায় ফিরছেন বুবলী

অনলাইন ডেস্ক
|  ২২ সেপ্টেম্বর ২০২১, ২৩:৪২

হালের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। দীর্ঘ ১৮ মাস পর তিনি পর্দায় ফিরতে যাচ্ছেন। আগামী ১লা অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে এই নায়িকার ‘চোখ’ নামের একটি সিনেমা। এই সিনেমায় বুবলীর বিপরীতে আছেন নিরব ও রোশান।

 

বুবলী বলেন, দর্শকদের সামনে আসতে পারাটা সবসময়ই ভালো লাগার। আমি খুবই আনন্দিত, অনেকদিন পর আমার নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে। সবশেষ গত বছর কাজী হায়াৎ পরিচালিত বুবলীর ‘বীর’ নামের সিনেমাটি মুক্তি পেয়েছিল। শাকিব খানকে ছাড়া এই প্রথম বুবলীর কোনো সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।

 

অন্য নায়কের বিপরীতে বুবলীকে দর্শক কীভাবে নেয় সেটা এখন দেখার বিষয়। তবে এ নিয়ে এ নায়িকার তেমন আলাদা ভাবনা নেই। বিষয়টিকে সাধারণভাবেই দেখছেন। শাকিব বাদে অন্য নায়কদের বিপরীতে কাজ করা ইতিবাচকভাবে নিচ্ছেন বুবলী।

 

তার প্রত্যাশা দর্শক তাকে অন্য নায়কদের বিপরীতেও পছন্দ করবেন। ‘চোখ’ ছাড়াও ‘ক্যাসিনো’, ‘বিদ্রোহী’ ‘রিভেঞ্জ’ ‘তালাশ’ নামে আরও ৪টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর। এছাড়া তার ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমায় কাজ একেবারে শেষর দিকে। আর ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিংও বাকি। সামনে এই নায়িকার এই দুটি সিনেমার শুটিং করার কথা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত