বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২

নগ্ন ভিডিও ফেসবুকে ভাইরাল

মির্জাপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনায় মামলা দায়ের

মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি
|  ২৩ সেপ্টেম্বর ২০২২, ২১:০৬


চিরকুট লিখে কলেজ ছাত্রী আত্মহত্যার ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে তানিয়ার বাবা হারুন মিয়া বাদী হয়ে অভিযুক্ত সুজন মিয়াকে আসামি করে মির্জাপুর থানায় এই মামলা দায়ের করেছে বলে জানা গেছে।
গত বুধবার উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের সিংজুড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে মির্জাপুর মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী তানিয়া আত্মহত্যার আগে  চিরকুট লিখে। সুইসাইট নোটে “ আমাকে তুমরা মাফ কইরা দিও, আমার জন্য তুমাগো অনেক মান সম্মান নষ্ট হইছে, আমি চাই না তুমাগো আরো মান সম্মান নষ্ট হোক’’ লেখা ছিল।

এর আগে তানিয়ার (১৭) একটি  নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়। 

পারিবারিক সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী বুড়িহাটী গ্রামের রশিদ মিয়ার ছেলে সুজন মিয়ার প্রেমের ফাদে ফেলে তানিয়ার সাথে শারিরিক সম্পর্ক গড়ে তুলে। নোংরা মনের সুজন সুজোগ বুঝে তানিয়ার নগ্ন ভিডিও গোপনে মোবাইলে ধারণ করে। এই ভিডিও দিয়ে জিম্মি করে তানিয়ার কাছ থেকে িেবভিন্ন সময় দেড় লাখ টাকা হাতিয়ে নেয় সুজন মিয়া। এরপরও চাহিদামত টাকা দিতে না পারায় অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধরও করে তানিয়কে। একপর্যায তানিয়ার নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে ছেড়ে দেয় সুজন মিয়া। এতে তানিয়া মানুষিকভাবে বিপর্যস্থ হয়ে পড়ে। বুধবার বিকেলে তানিয়া একটি নোট লিখে তার বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এদিকে তানিয়ার আত্মহত্যার খবর এলাকায় ছড়িয়ে পড়লে সুজন মিয়া গাঢাকা দিয়েছে বলে জানা গেছে। 

এদিকে বৃহস্পতিবার তানিয়ার ময়নাতদন্ত শেষে তার মরদেহ বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সন্ধায় পৌর এলাকার কান্ঠালিয়া কবরস্থানে তাকে দাফন করা হয়। তানিয়া তার ডাইরিতে লিখে, আমাকে তুমরা মাফ কইরা দিও। আমার জন্য তুমাদের অনেক কষ্ট সইতে হয়েছে। ও (সুজন) আমার কিনা করেছে। আমার কাছ থেকে ও দেড় লাখ টাকা নিয়েছে। আমাকে ভয় দেখিয়ে ধর্ষণ করেছে।
 
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবু সাইদ বলেন, কলেজ ছাত্রী তানিয়ার বাবা হারুন মিয়া অভিযুক্ত সুজন মিয়াকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(ক) ধারায় মির্জাপুর থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্ত সুজন মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত